13 COMMENTS

    • আপনাকে ও ধন্যবাদ আমাদের ব্লগে আসার জন্য। আশা করি আপনাদের নিয়মিত পাবো।

    • মুকুট ভাই প্রথমে আপনাকে স্বাগতম আমাদের ব্লগে।
      আশা করি আপনাদের নিয়মিত পাবো।
      ধন্যবাদ মন্তব্যের জন্য।

  1. এটা ওয়ার্ডপ্রেসের এ্যাডমিন প্যানেলের ভেতর থেকেও করা যায় সুমন ভাই। নতুন প্লাগিন যুক্ত করার অপশনে গিয়ে একটু উপরের দিকে আপলোড অপশন আছে। সেখান থেকে সহজেই প্লাগিন আপলোড করা যায় ভাইয়া।

    • ধন্যবাদ সুমন খান
      আসলে ওয়ার্ডপ্রেসের নতুন ভার্সনে এই কোডটার প্রয়োজন হয় না। কিত্তু পূর্বের ভার্সনে এই কোড টি ব্যবহার করা ছাড়া ড্যাস বোর্ড থেকে কিছুই আপলোড বা ইনিস্টল করা যেত না।

  2. এত সুন্দর একটি পোস্টটা দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আপনার এই সাইটটা খুব ভাল সাইট, যা খুব গুরুত্বের সাথে আমি দেখি। আপনার সাইটে আপনি সহজ-সরল ভাষায় পোষ্ট দেন যা ভিজিটরের বোঝার উপযোগী তাই আমি সহ আমার বন্ধুরা আপনার সাইট নিয়মিত ভিজিট করি এবং বাসত্মবে কাজে লাগিয়ে সফল হই। আমি চাই আপনি আপনি প্রতিদিন নতুন নতুন পোস্ট দিয়ে ভরিয়ে তুলবেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, আর সময় পেলে আমাদের কম্পিউটার বিষয়ক বাংলা ব্লগ সাইট pchelpline24.com ভুবনেঘুরে আসবেন এবং সেখানে আপনি ইচ্ছা করলে কমিপউটার ও ইন্টারনেট বিষয়ক টিপস লিখতে পারেন। আমরা আপনার অপেক্ষায় থাকব

  3. ভাইয়া আমি কিভাবে ওয়ার্ডপ্রেসে ব্যানার এড করবো, প্লিজ জানাবেন।

    Rabiul karim আপনার মন্তব্যটা বাংলায় করে দেয়া হল, দয়াকরে পরবর্তি সময় থেকে বাংলায় মন্তব্য দেয়ার চেষ্টা করবেন। ধন্যবাদ। (মডারেটর)

    • আমি খুব শিগ্রই চেষ্টা কিভাবে হোস্টিং সার্ভারে ডোমিন সেটাপ করতে হয় এবং সেখানে কিভাবে ওয়ার্ডপ্রেস ইনিস্টল দিতে হয় সে বিষয়ে একটা পোস্ট দওয়ার। ধন্যবাদ আপনাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here