অনলাইন সাপোর্ট এর আয়োজনে “অনলাইনে আয় বিষয়ক উন্মুক্ত কর্মশালা”

20
230

আমাদের সম্পর্কে: অনলাইনে আয়ের বাস্তব অভিজ্ঞতা এবং ওয়েব ডিজাইন ও ডেভেলপিং এর জ্ঞানকে সবার মাঝে ছড়িয়ে দেয়ার মহান উদ্দেশ্যকে সামনে নিয়ে যাত্রা শুরু করে অনলাইন সাপোর্ট। অনলাইন সাপোর্ট এমন একটি প্রতিষ্ঠান যেখানে অনলাইনে আয়ের বিভিন্ন মাধ্যম এবং ওয়েবসাইট ডিজাইন ও ডেভেলপিং সম্পর্কে বিভিন্ন বিষয়ের উপর বিভিন্ন মেয়াদে ট্রেনিং দিয়ে থাকে। যেমন ফ্রিল্যান্সিং, ব্লগিং, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, এড পাবলিশিং এবং বিভিন্ন এফিলিয়েশন এর মাধ্যমে আয়। আরও বিস্তারিত এই লিংকে। এছাড়াও অনলাইন সাপোর্ট সম্পর্কে পত্রিকার একটা নিউজ পড়তে পারেন এই লিংকে

http://earntricks.com/wp-content/uploads/2011/09/Online-Support1.png

অনলাইন সাপোর্ট এর আয়োজনে “অনলাইনে আয় বিষয়ক উন্মুক্ত কর্মশালা”

অনলাইন সাপোর্ট ” এর উদ্যোগে আগামী ০৯/১২/২০১১ তারিখ (শুক্রবার) অনলাইনে আয় বিষয়ক এক উন্মুক্ত কর্মশালার আয়োজন করা হয়েছে। উক্ত প্রশিক্ষণে নিম্নোক্ত বিষয় গুলো সম্পর্কে ধারনা দেয়ার পাশাপাশি কার্য পদ্ধতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

  • ব্লগিং
  • সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন
  • গুগল এডসেন্স এবং এফিলিয়েশন

উক্ত কর্মশালার রেজিস্ট্রেশন সকল শিক্ষণার্থীর জন্যই উন্মুক্ত থাকবে, অর্থাৎ কোন চার্জ বা ফি এর প্রয়োজন হবে না। শুধু মাত্র নিচের ফরম পূরণ করে রেজিস্ট্রেশন করতে হবে। কর্মশালা চলবে দুপুর ৩ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত।

প্রশিক্ষণ পরিচালনা করবে : ” অনলাইন সাপোর্ট ” টিম
স্থানঃ ” অনলাইন সাপোর্ট “, রেশামা প্লাজা (২য় তলা), বামৈল বাজার, ডেমরা, ঢাকা-১৩৬১, বাংলাদেশ
রোডম্যাপঃ যাত্রাবাড়ি থেকে ডেমরা রোডে বামৈল বাস স্ট্যান্ড ( স্টাফ কোয়ার্টার এর আগের স্ট্যান্ড )

যে কোন বিশেষ প্রয়োজনেঃ
মাসুদুর রশিদ মাসুদ : ০১৯১৫ ৭৮৭৩৭৭
তাহের চৌধুরী সুমন : ০১৮১২ ১৫৪৪৫৯
মাসুদুর রহমান : ০১৯১২ ৮৩৮৮৫৫
সিকদার দিপু : ০১৯১৮ ৩১৪৬২৬

বিঃদ্রঃ কর্মশালায় যোগদানের জন্য অবশ্যই মেইলের মাধ্যমে নিবন্ধন নিশ্চিত করুন

[contact-form-7 id=”1729″ title=”নিবন্ধন করুনঃ”]

comments

20 COMMENTS

  1. আমার আসার ইচ্ছা আছে দেখি কি করা যায়। আপনারা কি একটু বিস্তারিত বলবেন কি? কতটুকু সময় বা কি কি লাগবে। আমি মোটামুটি অনেক দুরে থাকি তাই।

    • এই কর্মশালার রেজিস্ট্রেশন সকল শিক্ষণার্থীর জন্যই উন্মুক্ত থাকবে মানে হচ্ছে কোন রেজিস্ট্রেশন চার্জ বা ফি লাগবে না। কর্মশালার চলবে দুপুর ৩ টা থেকে ৬ টা পর্যন্ত।

      • সুমন ভাই আসবার মন চাচ্ছে। জানিনা আসতে পারবো কিনা। তবে চেষ্টা করবো।

  2. ami ay podokkhoper safolota kamona korchi. abon ami ongso grohon korte chay sudu ki friday tey naki onno kuno somoy asa jabe bolben ki

    • আমাদের এই ফ্রি কর্মশালাটা শুধু মাত্র ঐ দিনের জন্যই। আপনি অনলাইনে আয় বিষয়ক কোন কিছু জানতে চাইলে যেকোন সময় আমাদের অফিসে চলে আসতে পারেন। আমরা আমাদের সাধ্য মতন চেষ্টা করব আপনাকে সাপোর্ট দিতে। ধন্যবাদ।

      • Salam Masudur Rashid vai apni kemon asen? vai sorry amar ashar kotha chilo Friday kintu vai ashte pari nai.. ami onek dure thaki tai.I want to know that about online earning.plz vaiya Tell me how can i start my job with online..i m weak in english grammar ami ki ei kaz ta shikte parbo? Plz reply Me
        “Your sincerely”

  3. অসংখ্য অসংখ্য ধন্যবাদ আর্নট্রিকস টিমকে এরকম একটা উদ্যোগ নেওয়ার জন্য। শুভ কামনা রইল আর্নট্রিকস, এগিয়ে যাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here