ওয়েবপেজ বা ব্লগকে ১ দিনের মধ্যে গুগলে ইনডেক্স করুন (১০০% working)

আসসালামু আলাইকুম । সবাই কেমন আছেন সবাই ? আমিও বেশ ভালো আছি।

এটা আমার এই ব্লগে লেখা প্রথম পোস্ট। জানিনা কেমন হবে, কে কিভাবে নিবেন। আজকে যে টিপস টা দিব তা সবার কাজে লাগবে আশা করি । আমরা আমাদের নতুন ওয়েবপেজ বা ব্লগকে গুগলে ইনডেক্স করার জন্য কত কিছুই না করি । কিন্তু গুগলে কি এত সহজেই আপনার ওয়েবসাইট বা ব্লগ কে ইনডেক্স করে ফেলবে ! এর জন্য আপনাকে অনেক পরিশ্রম করতে হবে । আমার মত যারা অলস তাদের জন্য এটা মহা মুশকিল । চিন্তার কিছু নেই । আপনার কিছুই করতে হবে না যা করার করবে একটা ওয়েবসাইট । তাও আবার কোন রকম কষ্ট ছাড়া । বিশ্বাস হয় না তা হলে নিচে দেখুন ।

প্রথমে এই লিংকের ওয়েবসাইট টি ওপেন করুন। দেখুন নিচের ছবির মতো একটা পেজ আসবে।

তারপর একটু নিচে দেখবেন কিছু বক্স সেখানে আপনি আপনার ওয়েবসাইট এর নাম , কি ওয়ার্ড অ্যান্ড ২৫০০ দিয়ে সিলেক্ট করুন । এখানে দেখবেন (৫০,১০০,২৫০,৫০০,১০০০,২৫০০) বক্স আছে । এগুলা হচ্ছে আপনার ওয়েবসাইট বা ব্লগ অন্য পেজ এর সাথে যুক্ত হওয়ার সংখ্যা মানে আপনি যদি ৫০ দেন তাহলে মাত্র ৫০ টা পেজ এ আপনার সাইট যুক্ত হবে । এখানে ২৫০০ দিতে কারন সবগুলা পেজ ই dofollow না ।

এখন সাবমিট বাটন এ ক্লিক করুন এবং অপেক্ষা করুন । দেখবেন আপনার পেজ একে একে যুক্ত হচ্ছে । এটি করতে অনেক সময় লাগবে মানে ৫ ঘন্টার বেশি তাই এটি রাত্রে করা টাই বেটার ।

আশা করি সবার ভালো লেগেছে । আর কিছু না বুঝলে অবশ্যই কমেন্ট করে জানাবেন । আর ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টি তে দেখবেন কারন আমি আমার অভিজ্ঞতা থেকে পোস্ট টি করেছি আর SEO বিষয়ক এটা আমার প্রথম পোস্ট । ধন্যবাদ সবাইকে।

এটি পূর্বে আমার এই ব্লগে প্রকাশিতWebSeoGuide

comments

15 COMMENTS

  1. অনলাইন সাপোর্টের পক্ষ থেকে আপনাকে স্বাগতম জানাই শরিফুল ভাই। খুব দরকারি একটা পোস্ট। সাইট/ ব্লগের জন্য সার্চ ইঞ্জিনে দ্রুত ইন্ডেক্স হওয়াটা খুব দরকারি। দ্রুত ইন্ডেক্স হলে সাইটে কাংক্ষিত ভিজিটর পাওয়া সম্ভব। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা বিষয় সবার সাথে শেয়ার করার জন্য।

    আশা করি নিয়মিত আপনাকে আমাদের ব্লগে একজন লেখক হিসেবে পাব।

  2. its a black hat seo. google may banned your site from search result in this way. so please don’t go to this imtalk backlink way.

  3. এই জিনিসটা আমার কাছে অসাধারন লাগে, একসাথে এতগুলো প্রফাইল ফ্রী তৈরী করা দারুন মজার

  4. আমি এক্ষেত্রে একবারেই নতুন, ভুল হলে ক্ষমা করবেন।
    আমি গত কয়েকদিন ধরে অনলাইনে ব্যাকলিঙ্ক,এসইও এসব নিয়ে পড়ছি সেখানে স্পষ্ট ভাবে বলা হয়েছে এই ধরণের সাইটের বা “সেবা” সাথে সংযুক্ত হলে সার্চইঞ্জিন সংযোজিত সাইটটিকে ব্যান করে দিতে পারে এবং এর নজির অনেক আছে।

    • Yes this is true. You need to wait for the SE bot’s to come to your site. unnecessary backlinks will backfire. So not all the links will benefit you.

  5. গুগ্ল পেঙ্গুইন এটা আলাও করেবনা… ব্যান খাইবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here