উন্মুক্ত সেমিনার:: ক্রিয়েটিভ গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার

3
343

সময়ের স্মার্ট পেশা গ্রাফিক্স ডিজাইনার। অন্যান্য সব চাকরির চেয়ে গ্রাফিক্স ডিজাইন পেশাটি সবচেয়ে নিরাপদ ও ঝামেলা বিহীন। অনলাইন মার্কেটে কাজের পাশাপাশি দেশি বিভিন্ন প্রতিষ্ঠানে ভাল বেতনে চাকরি করার সুযোগও রয়েছে। একজন গ্রাফিক্স ডিজাইনারের কাজের ক্ষেত্র হিসেবে ইন্টার‌্যাক্টিভ মিডিয়া, প্রমোশনাল ডিসপ্লে, জার্নাল, কর্পোরেট রিপোর্টস, মার্কেটিং ব্রোশিউর, সংবাদপত্র, ম্যাগাজিন, লোগো ডিজাইন, ওয়েবসাইট ডিজাইনসহ বিভিন্ন বিষয় রয়েছে। লোকাল মার্কেট বা অনলাইন মার্কেটপ্লেস যেটাই বলি না কেনো প্রতিনিয়ত গ্রাফিক্স ডিজাইনের কাজের পরিমাণ বাড়ছে। যারা গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার গড়তে চান তাদের জন্য ফ্রি সেমিনারের আয়োজন করেছে ডেভসটিম ইনস্টিটিউট।

সেমিনারে আলোচ্য বিষয়গুলো:

বর্তমানের বাজার চাহিদা বুঝার জন্য একজন ডিজাইনারকে সংশ্লিষ্ঠ বিষয়ে প্রয়োজনীয় জ্ঞান ও সফটওয়্যারের ব্যবহার জানা জরুরী। একদিনের এই ফ্রি সেমিনারে গ্রাফিক্স ডিজাইন কি, একজন গ্রাফিক্স ডিজাইনারের কাজের ক্ষেত্র, ন্যূনতম যোগ্যতা, টাইপোগ্রাফি, গ্রাফিক্স ডিজাইন সফটওয়্যার ও টুলের সঙ্গে পরিচয়, মার্কেটট্রেন্ড সম্পর্কে ধারণা ও অনলাইন মার্কেটেপ্লেসে কাজ করার জন্য প্রয়োজনীয় বিষয়ে সম্যক ধারণা দেওয়া হবে।

সেমিনারে বক্তা হিসেবে থাকবেন:
মোহাম্মদ বাহারুল আলম নয়ন, ক্রিয়েটিভ ডিজাইনার

ভেন্যু: ডেভসটিম ইনস্টিটিউট।
তারিখ: ২৯ জানুয়ারী, ২০১৪
সময়: বিকাল ৫ টা ৩০ মিনিট

নিবন্ধনের শেষ তারিখ: ২৮ জানুয়ারী, ২০১৪।

বিঃদ্রঃ ঢাকার বাইরে যারা আছেন কিংবা ব্যস্ততার জন্যে যারা আসতে পারবেন না, তারা এই সেমিনারটিতে অনলাইনেও অংশগ্রহণ করতে পারবেন এবং দেখার পাশাপাশি প্রশ্নও করতে পারবেন।

আসন নিবন্ধন করতে: http://devsteaminstitute.com/free-seminars/

ইভেন্ট লিঙ্ক: https://www.facebook.com/events/417218318410487
আমাদের অফিসের ঠিকানা:
ডেভসটিম লিমিটেড
স্যুট# ১২১২, লেভেল#১২, মাল্টিপ্লান সেন্টার
৬৯-৭১ এলিফ্যান্ট রোড, ঢাকা – ১২০৫

ফোনঃ ০২-৯৬৬২৬৪৪, ০১৭১১-২৬৭৯১১, ০১৯১১১৫৫৫৭৬, ০১৯১২৮৬৮৭২৩

comments

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here