আয় করুন mig33 থেকে……[পর্ব-০১]

লেখক : , প্রকাশকাল : 28 October, 2011

আসসালামুয়ালাইকুম,
আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন। earntricks-এ প্রথম পোস্ট করার কিছুটা মানসিক ভীতি নিয়ে পোস্ট করতে বসে পরলাম। আশা করি সবাই সাহস এবং সহযগিতা দিবেন। আমার প্রথম পোস্ট আমি এমন একটি বিষয় নিয়ে করতে চাই যা অনেক সোস্যা্ল নেটওয়ার্ক প্রিয় বন্ধুদের সামাজিক যোগাযোগের পাশাপাশি আর্থিকভাবে লাভবান হতে সাহায্য করবে।

হ্যা জনপ্রিয় সোস্যাল নেটওয়ার্কিং সাইট  mig33 এর  কথাই বলছি। যারা mig33 সম্পর্কে এখনো জানেন না তাদের কে  mig33-এর সাথে পরিচয় করিয়ে  দিতেই আজকের পোস্ট। আর আসতে আসতে mig33 থেকে কিভাবে আয় করা যায় সেটা ধিরে ধিরে আলোচনা করবো, এটা অন্তত পিটিসি সাইট থেকে ভালো। আর সহজেই আয় করা যাবে। আজকে আমি mig33 এর Introduction নিয়ে আলচনা করব।

 

mig33 কি?

mig33 হল মোবাইল ভিত্তিক একটি অত্যন্ত জনপ্রিয় সামাজিক যোগাযোগ সাইট। যা দিয়ে খুব সহজেই বন্ধুদের সাতে অনলাইন যোগযোগ রাখা যায়। এর মাধ্যমে facebook,twitter,yahoo,google,msn সহ অনেক IM বন্ধুদের সাথেও সহজেই অনলাইন যোগযোগ রাখা খুব-ই সহজ। যারা facebook,tweet chat করার জন্য নানা app. ডাউনলোড করেও হাপাচ্ছেন তাদেরকে বলব শুধু একবার try করুন।

mig33 ব্যবহার করে আপনি প্রাইভেট চ্যাট এর পাশাপাশি রুম চ্যাট করতে পারেন। ২০১১ সালে মোবাইল IM-গুলোকে নিয়ে এক অনলাইন জরিপে mig33 প্রথম স্থান অর্জন করেছে। তাহলে আমরা কেন মিস করবো।

কোথা থেকে ডাউনলোড করবেন

mig33 mobile application আপনার মোবাইল/pc থেকে এর অফিসিয়াল ওয়াপ সাইট wap.mig33.com থেকে ডাউনলোড করে নিতে পারেন।আপনাদের সুবিধার জন্য এখানে ডাউনলোডস পেইজ় এর লিঙ্ক দিলাম

http://www.mig33.com/sites/wap/wap_portal/download?

এখানে অনেকগুলো version পাবেন। mig33v4.6 আপনার মোবাইল-এ একটু স্লো হতে পারে। এক্ষেত্রে আপনি mig33v4.2 ডাউনলোড করে নিতে পারেন। আমিও v4.2 ব্যবহার করছি।
এছাড়া getjar এবং নকিয়া ইউজাররা ovi store থেকে mig33 মোবাইল এপ্লিকেশন ডাউনলোড করতে পারেন।

 

কিভাবে সাইন আপ/রেজিস্ট্রেশন করবেন

ডাউনলোড করা mig33 মোবাইল এপ্লিকেশন থেকেই mig33 account রেজিস্ট্রেশন করতে পারেন। mig33- অফিসিয়াল সাইট www.mig33.com থেকেও আপনার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে পারেন। রেজিস্ট্রেশন এর পর আপনার মোবাইল নাম্বার এ একটি এসএমএস আসবে এবং তাতে একটি authentication কোড থাকবে। প্রথম লগ ইন এ কোডটি ব্যবহার করে আপনার একাউন্ট authenticated করবেন।

এরপর ইচ্ছেমত বন্ধুদের ইনভাইট করুন আর উপভোগ করুন এর সব সুবিধা।

আজ এটুকুই…পরের পর্বে এর মাধ্যমে আয়ের কৌশল নিয়ে আলচনা করব। mig33 নিয়ে যেকোন সমাসসার সম্মুখিন হলে কমেন্টস করতে ভুলবেন  না। ধন্যবাদ। ভালো থাকবেন সবাই।

comments

Comments

  1. আপনাকে স্বাগতম এই ব্লগে। মিগ৩৩ থেকে আয় করা যায় ? আমি শুধু জানতাম যে বাহিরে কল আর মেসেজ দেয়া যায়। অনেক দিন মিগ৩৩ চালিয়েছি। আমার একটা আইডি ছিল নাম Boss10. ওকে সাথে আছি, তবে আপনি যে আয় করেছেন সেটার ডকুমেন্ট গুলো পোষ্টে দিবেন আশা করি। আপনার পরবর্তি পোষ্টের অপেক্ষায় রইলাম। ধন্যবাদ। 🙂

  2. প্রথমেই shuvo.d.sinner ভাইকে অনলাইন সাপোর্ট ও আমার পক্ষথেকে স্বাগতম জানাই।
    আমি যখন ব্লগিং করতাম না, তখন অনেক সময় দিতাম মিগ ৩৩ তে। আমি প্রথম দিকে মিগ৩৩ ব্যালেন্স দিয়ে বাহিরে কল করতে পারতাম, শেষের দিকে সুধু এস.এম.এস করা যেত। এখন আর মিগ৩৩ তে বসি না।

    যাই হোক আশা করি নিয়মিত লিখবেন আমাদের ব্লগে। 🙂

  3. prince says:

    @shuvo.d.sinner, mig33 er bepare kindly kono discuss korben na. apni ei desh er tk baire pathanor bepare manush e inspire korte paren na. i hope u got it. parle freelancing, adsense & other earning source nia discuss korun. bt not mig. apni koto tk earn korben?? tar chaite onek beshi tk BD theke malayshia chole jabe. so dont do that.

    @masud, i hope u also got the point.

  4. শুভ তোকে অনলাইন সাপোর্টে স্বাগতম। পরের পোস্ট খুব তারা তারই শেয়ার করবি আশা করি

  5. sabujdutta says:

    ভাই আমি অনেক ওয়েবসাইট দেখেছি, তারা বলে একটি করে আরেকটি. এই সম্বন্ধে আপনি কী বলেন?????????

  6. Sazirul says:

    porer part er jonno wait korlam !

  7. biplob says:

    হ্যাঁ এটা সঠিক

  8. Azam says:

    computer dia ki ami mig33 er kaj korte parbo. ami akdom notun. amake ki sothik dik nirdesona diben.

  9. মৃত মানুষ says:

    mig a merchant howar way ta janaben ki?

মন্তব্য প্রদান করুন

*