প্রধানমন্ত্রীর বিশেষ সন্মাননা পেলেন ডেভসটিমের আল-আমিন কবির

লেখক : , প্রকাশকাল : 12 November, 2012

ইন্টারনেট মার্কেটিং ক্ষেত্রে বাংলাদেশ ও বহির্বিশ্বে বিশেষ অবদান রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বিশেষ পুরস্কার পেয়েছেন ডেভসটিম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা আল-আমিন কবির। রোববার রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যষ্ঠ জাতীয় কংগ্রেসে এই পুরস্কার তুলে দেন তিনি। এ সময় তিনি ফ্রিল্যান্সার ডটকম আয়োজিত এসইও প্রতিযোগীতায় বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ায় ডেভসটিমকে শুভেচ্ছা জানান।
alamin awarded from Prime Minister
অনুষ্ঠান শুরুর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানস্থলে ডেভসটিম লিমিটেডসহ আরো কয়েকটি প্রতিষ্ঠানের স্টল ঘুরে দেখেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের এই ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৬ষ্ঠ জাতীয় কংগ্রেস অনুষ্ঠানে স্বস্ব ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ও আন্তর্জাতিক ভাবে বাংলাদেশের মুখ উজ্জল করায় আল-আমিন কবির ছাড়াও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান, প্রথম এভারেস্ট জয়ী মুসা ইবরাহীম, এভারেস্ট জয়ী বাংলাদেশি নারী নিশাত মজুমদার ও ওয়াশফিয়া নাজনিন, বিজ্ঞানী ড. মাকসুদুল আলম ও বাংলাদেশি প্রথম সার্চ ইঞ্জিন পিপিলিকার টিম লিডার রুহুল আমিনকে বিশেষ পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রী পুরস্কারপ্রাপ্তদের বিশেষ অবদানের ভূয়সী প্রশংসা করেন।DevsTeam Stall at BICC

উল্লেখ্য, গত এপ্রিলে পাঁচ তরুণের হাত ধরে শুরু হওয়া ডেভসটিম লিমিটেড প্রতিষ্ঠার মাত্র ২ মাসের মাথায় অনলাইনে কাজের ক্ষেত্র হিসেবে বিবেচিত মার্কেটপ্লেস ফ্রিল্যান্সার ডট কম আয়োজিত এসইও অ্যান্ড কনটেন্ট রাইটিং প্রতিযোগিতায় প্রথম পুরস্কার অর্জন করে। এছাড়া বাংলাদেশসহ বহি:বিশ্বে ইন্টারনেট মার্কেটিং সেবা দিয়ে ইতোমধ্যেই বিশেষ আলোচনায় এসেছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি বেকার সমস্যা দূরীকরণে বিভিন্ন ধরণের স্কিল ডেভেলপমেন্ট প্রশিক্ষণ ও সেমিনারের আয়োজন করে থাকে ডেভসটিম।

comments

Comments

  1. অনেক অনেক অভিবাদন ও শুভকামনা ।

  2. Mehedi Hasan says:

    আল-আমিন কবিরকে গাড়িমেলার পক্ষথেকে অনেক অনেক অভিবাদন ও শুভেচ্ছা ।

  3. kamal das says:

    go ahead. we will inspired

মন্তব্য প্রদান করুন

*