আমাদের সম্পর্কে


সাম্প্রতিক সময়ে আমাদের দেশে অনলাইনে আয় বিষয়ক টপিকগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে। আর এ জনপ্রিয়তার সুযোগকে কাজে লাগিয়ে কিছু অসাধু মানুষ সাধারণ ইন্টারনেট ব্যবহারকারীদের বিভিন্ন পিটিসি সাইটে যুক্ত করছে এবং প্রকৃত ফ্রিল্যান্সিং বিষয়ে বিভ্রান্ত করছে। আমাদের এ সাইটটির উদ্দেশ্য হচ্ছে মানুষকে অনলাইন আয় সম্পর্কে প্রকৃত তথ্যটি দেয়া এবং তাদের বিস্তারিত টিউটোরিয়াল প্রদান করে সফল ফ্রিল্যান্সার হিসাবে প্রতিষ্ঠিত করা। আমরা চাই ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে এক স্বনির্ভর বাংলাদেশ গড়ে উঠুক, বেকারত্ব সমস্যা থেকে মুক্তি পাক এবং জাতীয় অর্থনীতিতে প্রত্যেকে অবদান রাখুক।

আমরা একদল সফল অনলাইন প্রফেশনাল এ সাইটটির পিছনে কাজ করছি। অনলাইনে আয়ের বিভিন্ন পদ্ধতিতে আমাদের রয়েছে Real Life এক্সপেরিয়েন্স। আমরা আমাদের অভিজ্ঞতা থেকেই এখানে নিয়মিত বিভিন্ন পোস্ট লিখে থাকি। অনেক ব্যস্ততার কারণে হয়ত আমরা নিয়মিত পোস্ট দিতে পারিনা, তাই সবসময় প্রত্যাশা করি নতুনরাও এখানে তাদের সমস্যা, সাফল্য এবং সম্ভাবনা নিয়ে পোস্ট প্রকাশ করুক। আমরা চাই তাঁরাও প্রফেশনাল টিউটোরিয়াল তৈরি করে সাধারণ ইন্টারনেট ব্যবহারকারীদের সাহায্য করুক।

ইন্টারনেট আয় সংক্রান্ত কেবল ভেরিফাইড পদ্ধতিগুলোর টিউটোরিয়ালই এ সাইটে আমরা প্রকাশ করি। এজন্য এ সাইটে প্রকাশিত যেকোন পদ্ধতি আপনি নিশ্চিন্তে চেষ্টা করে দেখতে পারেন।

ইন্টারনেটে আয় সংক্রান্ত ব্যাপারে আপনাদের যেকোন সমস্যায় আর্ন ট্রিকস পরিবারকে সঙ্গে পাবেন। আমাদের সাইটে কমেন্ট বা আমাদের মেইল করে জানাতে পারেন সমস্যার কথা। আমরা যথাসাধ্য উত্তর দেয়ার চেষ্টা করবো। এছাড়া আপনার অনলাইন আয়ের অভিজ্ঞতাও অন্যদের জানাতে পারেন এ সাইটের মাধ্যমে। এজন্য সাইটে প্রথমে নিবন্ধন করুন এবং পোস্টটি ড্যাশবোর্ড গিয়ে পোস্ট করে দিন। আমরা সম্পাদনার পর সেটি প্রকাশ করে দিবো।

একজন লেখক কোন লেখা প্রকাশ করে অন্যকে সহায়তা করার জন্য, কোন অর্থনৈতিক উদ্দেশ্য নিয়ে নয়। তাই তাঁকে তাঁর লেখার ব্যাপারে উৎসাহ দেয়া উচিৎ। লেখায় মন্তব্য করার মাধ্যমে আমরা উৎসাহ দেয়ার কাজটি করবো সবাই মিলে। আপনাদের সম্মিলিত অংশগ্রহণ প্রয়োজন।

আর্ন ট্রিকস পরিবারের সদস্য হিসাবে আমরা আপনাকে পেতে চাই। আশা করছি আপনি আমাদের আহ্বানে সাড়া দিবেন।